শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সেভ দ্য নেচার অব বাংলাদেশ” বালাগঞ্জ উপজেলা

মির্জা শাওন আল মামুন,বালাগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

“চলো করি বৃক্ষরোপণ, পৃথিবী হবে সৌন্দর্যভূবন”-এই স্লোগান কে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন “সেভ দ্য নেচার অব বাংলাদেশ” বালাগঞ্জ উপজেলা শাখার বৃক্ষরোপণ ও বিতরণ কার্যক্রম সম্পন্ন।

বৃক্ষরোপণ কর্মসূচি আজকের এই মহৎ অনুষ্ঠানটি ঐতিহ্যবাহী মুসলিমাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে “সেভ দ্য নেচার অব বালাগঞ্জের সাধারণ সম্পাদক সাংবাদিক আমীর আলীর পরিচালনায় পবিত্র কালামে পাক কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সেভ দ্য নেচার অব বালাগঞ্জের সহ সভাপতি মির্জা শাওন আল মামুন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুসলিমাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষক জনাব হেলাল চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুসলিমাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব হেলাল আহমেদ।
এবং সর্বশেষ উক্ত অনুষ্ঠানের সভাপতি “সেভ দ্য নেচার অব বালাগঞ্জ” শাখার সভাপতি শেখ জুয়ের রানার বক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষ হয়।
বক্তব্য শেষে জনসাধারণের মাঝে সেভ দ্য নেচার অব বালাগঞ্জের উদ্যোগে প্রায় ২০০ টি ঔষধি বনজ ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। আজ ২৮ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় মুসলিমাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে বিভিন্ন ধরণের বনজ ও ফলজ গাছের চারা বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল আহমেদ সহ সংগঠনটির সদস্যরা।
এ সময় অত্র স্কুলের প্রাঙ্গণে কয়েক জাতের ভেষজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং শিক্ষিকাবৃন্দ। সেভ দ্য নেচার অব বালাগঞ্জের সভাপতি শেখ জুয়েল রানা,সহ-সভাপতি রাসেল আহমেদ, সহ-সভাপতি মির্জা শাওন আল মামুন , সাধারণ সম্পাদক সাংবাদিক আমীর আলী,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মির্জা নোমান, কার্যনির্বাহী সদস্য সাজু তালুকদার ও মির্জা তাহিব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000