সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

বুধবার সিলেটে আসছেন নানক সাথে আছেন জয়-লেখক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-৩ আসনের উপনির্বাচন আগামী ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। আসনের ৩ উপজেলা- দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ভোটের প্রচারণা শেষ হবে ২ সেপ্টেম্বর মধ্যরাতে।


তবে সিলেট-৩ আসনে উপনির্বাচন উপলক্ষে নৌকার সর্বশেষ নির্বাচনি অনুষ্ঠিত হবে বুধবার (১ সেপ্টেম্বর)। এ জনসভায় যোগ দিতে সিলেট আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এস.এম কামাল হোসেন।

এছাড়াও উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

১ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় বালাগঞ্জ সদরে, বেলা ২টায় ফেঞ্চুগঞ্জ থানা রোডে ও বিকাল ৫ টায় দক্ষিণ সুরমার জালালপুরে নির্বাচনী শেষ জনসভায় বক্তব্য রাখবেন তারা।

স্থানীয় আওয়ামী লীগ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

উল্লেখ্য, গত ১১ মার্চ করোনায় এ আসনের আওয়ামী লীগের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচনের দিন নির্ধারণ করা হয়। গত ২৮ জুলাই এ আসনের ভোট হওয়ার কথা ছিল। তবে করোনা পরিস্থিতিতে আদালতের নির্দেশে ভোটের দিন নতুন করে নির্ধারণ করে নির্বাচন কমিশন। আগামী ৪ সেপ্টেম্বর এই আসনে ভোট গ্রহণ করা হবে।

নির্বাচনে জাপা প্রার্থী ছাড়াও আওয়ামী লীগের হাবিবুর রহমান, নির্বাচনে নেমে বিএনপি থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী (মোটরগাড়ি-কার) এবং বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মুহাম্মদ মিয়া (ডাব) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000