বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

বীর মুক্তিযোদ্ধার গ্রামের রাস্তা পাকাকরণের দাবিতে এমপি’র নিকট স্মারকলিপি

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে একটি রাস্তার পাকাকরণের জন্য সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান এমপির কাছে আকুতি জানিয়েছেন দুই বীর মুক্তিযোদ্ধা।



তারা হলেন বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াহাব আলী ও বীর মুক্তিযোদ্ধা সানোয়ার আলী। তারা উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের হামদরচক গ্রামের বাসিন্দা।
স্থানীয় প্রীতিগঞ্জ বাজার থেকে হামদরচক গ্রাম পর্যন্ত প্রায় সাড়ে ৬০০ মিটার রাস্তাটি স্বাধীনতার পর থেকেই কাঁচা অবস্থায় রয়েছে। তাদেরসহ ওই এলাকার জনসাধারণের চলাচলের একমাত্র রাস্তা এটি।

বৃহস্পতিবার ৬ জানুয়ারী উপজেলার খাজাঞ্চি একাডেমিতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে গ্রামের মুরব্বিয়ান ও যুবসমাজকে নিয়ে এই দুই মুক্তিযোদ্ধা এমপি মোকাব্বিরের সাথে দেখা করে ওই রাস্তা পাকাকরণের দাবি জানান।

এসময় দুই মুক্তিযোদ্ধা এমপি মোকাব্বির খাঁনকে বলেন, আমরা জীবিত থাকতে যাতে এই রাস্তাটি পাকাকরণ দেখে যেতে পারি। মুক্তিযোদ্ধাদের এই দাবির প্রেক্ষিতে এমপি মোকাব্বির খান দ্রুত এই রাস্তা পাকাকরণের আশ্বাস দেন।

এসময় হামদরচক গ্রামের অ্যাডভোকেট মুজিবুর রহমান, হামদরচক সুন্নি জামে মসজিদের সভাপতি মো. ইউনুছ আলী, সাধারণ সম্পাদক হানিফ আলী, আল-ফালাহ লতিফিয়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোহাম্মদ আবুল ফয়েজসহ গ্রামবাসীরা এমপির কাছে রাস্তাটি পাকাকরণের দাবিতে একটি স্মারকলিপি দেন।

স্মারলিপিতে তারা উল্লেখ করেন, ওই এলাকায় চারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চারিগ্রাম উচ্চ বিদ্যালয় এবং ৬ টি মসজিদ রয়েছে। প্রীতিগঞ্জ বাজার পাকা সড়ক থেকে হামদরচক পর্যন্ত যাতায়াতের একমাত্র রাস্তা (রাস্তাটির আইডি নং- ৬৯১২০৪০৯৫)। প্রতিদিন এ এলাকায় অসংখ্য লোকজন যাতায়াত করেন।

তারা উল্লেখ করেন, স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে গেলেও বিভিন্ন জনের কাছে ধর্ণা দিয়েও এই রাস্তাটি পাকাকরণ করা যায়নি। বর্তমান এমপি সাহেব একজন সৎ ও যোগ্য জনপ্রতিনিধি হিসেবে তাঁর কাছেই তারা এই আবেদন জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000