মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

বিসিএস পরীক্ষার জন্য স্ত্রীকে নিয়ে ঢাকা যাচ্ছিলেন ডা. ইমরান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের সাবেক প্রধান ডা. আমজাদ হোসেন খান এর ছেলে ডা. ইমরান খান রুমেল। তিনি সিলেটের ওইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাকে বিসিএস পরীক্ষা দিতে স্ত্রীকে নিয়ে ঢাকায় রওয়ানা দিয়েছিলেন ডা. ইমরান। স্ত্রী অন্তরা খানও চিকিৎসক। তিনি এবারের বিসিএস পরীক্ষার্থী।

চিকিৎসকদের জন্য বিশেষ এই বিসিএসের লিখিত পরীক্ষা আজ শুক্রবার অনুষ্ঠিত হবে। বেলা ৩টায় পরীক্ষা শুরু হওয়ার কথা। তাই শুক্রবার ভোরেই স্ত্রীকে নিয়ে বাসা থেকে বের হন ডা. ইমরান। এনা পরিবহনের একটি বাসে করে সিলেট থেকে ঢাকার পথে রওয়ানা দেন তিনি।

তবে ঢাকা আর যাওয়া হয়নি তাদের। সিলেট শহর থেকে বেরিয়ে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে আসা মাত্রই দুর্ঘটনার শিকার হয় তাদের বহনকারী বাসটি।  বিপরীত দিক থেকে আসা লন্ডন এক্সপ্রেসের একটি বাসকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ডা. ইমরান। গুরুতর আহত হন ইমরানের স্ত্রী অন্তরা। এ দুর্ঘটনায় মোট ৮ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000