বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে শিক্ষক সমিতির বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকি উপজেলার বেসরকারি স্কুল ও কলেজ শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে ৫ অক্টোবর বেলা ১২টার সময় এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা শিক্ষক সমিতি থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমিতির কার্যালয়ে এসে সমাপ্তি হয়। র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ। সভায় জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আ,খ,ম মোস্তফা জামান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কমকর্তা বদরুন নাহার ইয়াছমিন, উপজেলা শিক্ষা কমকর্তা মনিরুজ্জামান রিপন, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম, কলেজ শিক্ষক সমিতির সভাপতি আহসানুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশন দুমকি উপজেলা শাখার সভাপতি কাজী মাকসুদুর রহমান, সম্পাদক জাকির হোসেন, শিক্ষক কর্মচারী সমন্বয় কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ জামাল হোসেন, প্রেস ক্লাব দুমকির সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, স্কুল কমিটি প্রধান পরিষদের সভাপতি আঃ রব জোমাদ্দার, সম্পাদক আঃ জব্বারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন শিক্ষক সমিতির পক্ষ থেকে সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, কলেজ শিক্ষক সমিতির কার্যকরী সদস্য অধ্যক্ষ জসিম উদ্দিন, সম্পাদক সমীর চন্দ্র, আলমগীর হোসেন,রফিকুল ইসলাম, জালাল আহম্মেদ প্রমুখ। বক্তরা মুজিব বর্ষে সকল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000