শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

বিশ্বনাথ সদর ইউনিয়নে ‘প্রবাসী কল্যান সমিতি ইউএসএ (ইনক)’র অর্থ বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, প্রবাসীরা সব সময় দেশের দুর্যোগ মুহুর্তে মানুষের পাশে দাঁড়ান। প্রবাসীরা আর্ত্মসামাজিক উন্নয়নেও অনন্য ভুমিকা রাখছেন। সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থেকে প্রবাসীরা সহায়তা করে যাচ্ছেন। তাদের এমন উদ্যোগ ও মনকে সাধুবাদ জানাই।



তিনি বলেন, প্রবাসীরা আমাদের প্রাণ। তারা নাড়ীর টানে, দেশ প্রেমে উদ্ধুদ্ধ হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করে দেশের মুখ উজ্জল করেছেন।

তিনি সোমবার (২৫ জুলাই) সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের অডিটরিয়ামে প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) আয়োজিত বিশ্বনাথ সদর ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ১৫০ পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সংগঠক মাওলানা আব্দুল মতিনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ঠ ব্যবসায়ী সংগঠক মো. আব্দুল মতিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মো. সিরাজুল হক, বিশিষ্ঠ আলেম মাওলানা ফয়জুর রহমান, মাওলানা হাফিজ মাহমুদুল হাসান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, হাফিজ হোসাইন আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, সংগঠক ফজলুর রহমান শিপন, খছরু মিয়া, আবিদুর রহমান নাঈম, ছাত্রলীগ নেতা রাজন মিয়া প্রমুখ।

সভার পবিত্র শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আতিকুর রহমান।

উল্লেখ্য, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর পক্ষ থেকে উপজেলার ৮টি ইউনিয়নে দেড় লাখ টাকা করে মোট ১২ লাখ টাকা প্রদান করে। অর্থ বিতরণের ধারাবাহিকতায় বিশ্বনাথ সদর ইউনিয়নে সোমবার (২৫ জুলাই) ১৫০ পরিবারের সদস্যদের মধ্যে দেড় লাখ টাকা বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000