শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ২ নভেম্বর নব গঠিত সিলেটের বিশ্বনাথ পৌর সভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে সর্বস্থরের মানুষের দোয়া ও সমর্থন চেয়েছেন তরুণ সমাজসেবক, পরিচ্ছন্ন রাজনীতিবীদ, পৌর আওয়ামীলীগের সদস্য মো.দবির মিয়া।



আসন্ন পৌরসভা নির্বাচনে বিশ্বনাথ পৌর সভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে মো. দবির মিয়াকে ঘোষণা করেছেন ওয়ার্ডবাসী। ইতিমধ্যে তার পক্ষে ওয়ার্ডের সর্বস্থরের মানুষ প্রচার-প্রচারণা, উঠান বৈঠক, ও কয়েকটি সভা সম্পন্ন করেছেন।

এলাকার সাধারণ মানুষের ভাষ্যমতে ৬নং ওয়ার্ডে এবারের নির্বাচনে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মো. দবির মিয়া সবচেয়ে বিনয়ী, ভদ্র ও সদালাপী। তিনি বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজে জড়িত। তাই দলমত নির্বিশেষে মো. দবির মিয়াকে বিজয়ী করতে, তার পক্ষে কাজ করার আহবান করেন তারা।

এবিষয়ে প্রার্থী মো. দবির মিয়া বলেন, ওয়ার্ডবাসী আমাকে যদি সুযোগ দেয় তাহলে আমি জনসেবায় মুরব্বিদের পাশে নিয়ে নিজেকে জনগণের মাঝে উৎসর্গ করবো, ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া ও সহযোগিতা চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000