শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোল

বিশ্বনাথ নতুন বাজার থেকে কিশোর নিখোঁজ: থানায় সাধারণ ডায়েরী

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: সিলেটের বিশ্বনাথ উপজেলার জাবেদ আহমদ (১৮) নামের এক কিশোর নিখুঁজের খবর পাওয়া গেছে। নিখুঁজ কিশোর উপজেলার জানাইয়া গ্রামের জয়নাল আহমদ’র ছেলে।
সে বিশ্বনাথ নতুন বাজার থেকে নিখোঁজ হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সম্ভাব্য সব পাড়া-প্রতিবেশী, আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে ও কোন সন্ধান পাওয়া যায়নি।

তাই আজ রবিবার ২৭ জুন নিখুঁজ কিশোরের মামা আব্দুল খালিক বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
ডায়েরী নং – ১২৩৯।

নিখুঁজ জাবেদ আহমদ বিশ্বনাথ নতুন বাজার’র মাদানিয়া এন্টারপ্রাইজ ব্যবসা প্রতিষ্ঠানে এসআর হিসাবে কর্মরত ছিলো। প্রতিদিনের ন্যায় ২৬ জুন সকাল থেকে রাত অনুমানিক ৯ ঘটিকা পর্যন্ত বিশ্বনাথ নতুন বাজারে কোম্পানির টাকা উত্তোলন করতে জানা যায়। পরবর্তীতে রাত ১০ ঘটিকা হইতে তার ব্যবহৃত মোবাইল ফোন নং (০১৭৩৮৯১৭৩৭৮) বন্ধ দেখা গেলে সম্ভাব্য সব আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের বাড়িতে খোঁজাখুঁজি করে ও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে তার মামা আব্দুল খালিক’র সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। মোবাইল নাম্বার ০১৭১৭২৬৭১৫৯

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000