বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

বিশ্বনাথ নতুন বাজার থেকে কিশোর নিখোঁজ: থানায় সাধারণ ডায়েরী

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: সিলেটের বিশ্বনাথ উপজেলার জাবেদ আহমদ (১৮) নামের এক কিশোর নিখুঁজের খবর পাওয়া গেছে। নিখুঁজ কিশোর উপজেলার জানাইয়া গ্রামের জয়নাল আহমদ’র ছেলে।
সে বিশ্বনাথ নতুন বাজার থেকে নিখোঁজ হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সম্ভাব্য সব পাড়া-প্রতিবেশী, আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে ও কোন সন্ধান পাওয়া যায়নি।

তাই আজ রবিবার ২৭ জুন নিখুঁজ কিশোরের মামা আব্দুল খালিক বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
ডায়েরী নং – ১২৩৯।

নিখুঁজ জাবেদ আহমদ বিশ্বনাথ নতুন বাজার’র মাদানিয়া এন্টারপ্রাইজ ব্যবসা প্রতিষ্ঠানে এসআর হিসাবে কর্মরত ছিলো। প্রতিদিনের ন্যায় ২৬ জুন সকাল থেকে রাত অনুমানিক ৯ ঘটিকা পর্যন্ত বিশ্বনাথ নতুন বাজারে কোম্পানির টাকা উত্তোলন করতে জানা যায়। পরবর্তীতে রাত ১০ ঘটিকা হইতে তার ব্যবহৃত মোবাইল ফোন নং (০১৭৩৮৯১৭৩৭৮) বন্ধ দেখা গেলে সম্ভাব্য সব আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের বাড়িতে খোঁজাখুঁজি করে ও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে তার মামা আব্দুল খালিক’র সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। মোবাইল নাম্বার ০১৭১৭২৬৭১৫৯

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000