বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

বিশ্বনাথ থানা পুলিশ ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৪২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার ২৪ আগস্ট দুপুর ২.৩০ ঘটিকায় উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পরগনা বাজার রোডে আতাপুর বকতুল্লাহ’র বাড়ীর সামনে সুরমা নদীর পার থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্রিশ গ্রামের মৃত আলী আকবরের ছেলে সিএনজি অটো রিক্সাচালক আনহার আলী ও একই গ্রামের মৃত ফিরোজ বক্স’র ছেলে সুহেল বক্স (৩৫)।
এসময় তাদের কাছ থেকে ২১৮ পিচ অফিসার চয়েজ, ২২ পিচ মেগডুয়েন্স ও ৪৫ পিচ এসি প্লাডা ভারতীয় মদসহ মাদক বহণকারী একটি ট্রলার (নৌকা) এবং একটি সিএনজি অটোরিক্সা (সিলেট থ ১২-৯২৩০) জব্দ করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেয়া থানা পুলিশের এসআই গাজী মোয়াজ্জেম, সাইফুল মোল্লা ও এএসআই রেদওয়ান মিয়া জানান, সুনামগন্জের ছাতক থেকে নৌকাযোগে মাদকের বড় চালান বিশ্বনাথে প্রবেশ করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।
এসময় ঘটনাস্থলে নৌকা থেকে সিএনজিতে বস্তাভর্তি মাদক লোড করছিল তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত তিনজন পালিয়ে গেলেও ২৮৫ বোতল ভারতীয় মদ ও মাদক বহণকারী সিএনজিসহ দু’জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে আমরা ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছি। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000