বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় রোববার (১লা মে) বিকেলে পৌর শহরের পুরাণ বাজারস্থ সওজের ডাকবাংলা প্রাঙ্গনে শতাধিক অসহায়-দরিদ্র-দুস্হ পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।



প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় খাদ্য বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

সভায় বক্তারা বলেন, দীর্ঘ প্রায় ১৪ বছর ধরে বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় আর্ত-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে বিশ্বনাথ এইড ইউকে। এলাকার উন্নয়নের জন্য এইডের কার্যক্রম অব্যাহত রাখতে সর্বমহলকে সহযোগীতায় আরো এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি এলাকার কল্যাণে বিশ্বনাথ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ নিজেদের পেশাদারিত্বের পাশাপাশি কাজ করে যাচ্ছেন, যা প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, বিশ্বনাথ প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, মোহাম্মদ নূরুল ইসলাম, আহমদ আলী হিরণ, সফিকুল ইসলাম শফিক, সাংবাদিক সমুজ আহমদ সায়মন প্রমুখ।

এদিকে ঈদের খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় বিশ্বনাথ উপজেলা ও পৌর শহরের বিভিন্ন পয়েন্টে ১৫ থেকে ২৯ রমজান পর্যন্ত প্রত্যেক দিন ১০০ প্যাকেট করে পথচারীদের মধ্যে বিনামূল্যে ১৫০০ শত প্যাকেট ইফতারি বিতরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000