শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মায়ের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল, দোয়া ও শিরনী বিতরণ করা হয়েছে।



মঙ্গলবার ২৫ জানুয়ারী বাদ যোহর বিশ্বনাথ উপজেলা জামে মসজিদে ওই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা নিজাম উদ্দিন। এরপরে উপস্থিত সকলের মাঝে শিরনী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়নের মোহাম্মদ আমির আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাজি আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, বিশ্বনাথ পল্লি বিদ্যুৎ এর ডিজিএম সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. সোহেল রানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুল আলম সরকার, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, কামাল মুন্না, নবীন সোহেল, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা কামাল হোসেন, উপজেলা এলজিইডি অফিসের সহকারি প্রকৌশলী সারওয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, যুবলীগ নেতা ছায়েদ মিয়া, জমির আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়াসহ মুসল্লীগণ।

উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মা দীর্ঘদিন যাবত অসুস্থতা জনিত কারনে সিলেটের পার্কভিউ হাসপাতালে ভর্তি ছিলেন বর্তমানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000