মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্টিত

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের তথ্য সংগ্রহ, ফরম বিতরন ও দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।



শনিবার ৭ মে দেওকলস ইউনিয়নের রাজার বাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা নুরুল ইসলামের বাড়িতে ওই সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য ও বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কাওছার খান।
সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও ২নং খাজাঞ্চি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশিকুর রহমান রানা।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো. কাপ্তান মিয়া’র সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতা গোলাম রাব্বানী ও নুরুল ইসলাম এর যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির নেতা ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি মাছুম আহমদ মারুফ।

বক্তব্য রাখেন উপজেলা বিএনপির নেতা দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও অলংকারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি তাজ উদ্দিন আহমেদ কিনু, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দুলাল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ছমির আলী, আব্দুল মুমিন, আবু সৈয়দ, সদস্য রুহেল খান, বিশ্বনাথ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তসলিম উদ্দিন, আরশ আলী।

সভায় বক্তারা বিশ্বনাথ-ওসমানীনগর আসনের সাবেক সংসদ সদস্য মা মাটি ও গণমানুষের নেতা এম. ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনছার আলীর সন্ধান এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা নিঃশর্ত মুক্তি দাবি এবং তারুন্যের অহংকার তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও তৈল গ্যাস বিদ্যুৎসহ বাজারের সকল পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানান।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জাকির হোসেন।

সভায় এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মতিউর রহমান, মোক্তার আলী, আনোয়ার হোসেন, রবিউল ইসলাম, আলম মিয়া, শিমুল আহমদ, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জাহিদ হোসেন, জোবেল মিয়া, আরিফুল ইসলাম, সুজন মিয়াসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক, ছাত্রদলের নেত্রীবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000