সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়া

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৃহত্তর আমতৈল গ্রামের ৩ শতাধিক প্রতিবন্ধীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ত্রাণ দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।



বৃহস্পতিবার (২৬ মে) সকালে রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রত্যেক প্রতিবন্ধীকে ত্রাণ হিসেবে জনপ্রতি ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এস এম নুনু মিয়া বলেন, সাংবাদিকদের কল্যাণে আমতৈল গ্রামে থাকা অসংখ্য প্রতিবন্ধীদের খবর জানতে পেরে প্রধানমন্ত্রী তাদের জীবন-মানের উন্নয়নের জন্য একাধিক প্রকল্প গ্রহন করেছেন। সরকারের এসব উন্নয়ন দেখে বিএনপি-জামায়াতসহ অন্যান্য রাজনৈতিক দলগুলো আজ অন্ধ হয়ে গেছে। আর তাই তারা জনগণের আস্থা অর্জনের চেয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার অপচেষ্টা করছে।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে না পেরে বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের ব্যস্থ রয়েছে। কিন্তু কোন ভাবেই তারা সফল হচ্ছে না, হবেও না।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সচিব নারায়ণ দেবনাথের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার একলিমিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ফখর উদ্দিন, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের মেম্বার জামাল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, রামপাশা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আবুল কাশেম, প্যানেল চেয়ারম্যান-২ আবুল খয়ের, প্যানেল চেয়ারম্যান-৩ মিনা বেগম, মেম্বার ইছহাক আলী, আজাদ মিয়া, ১নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার আছারুন নেছা, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিজ আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন মিয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000