শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

বিশ্বনাথে ৩২ জন রোগীকে ১৬ লাখ টাকার চিকিৎসা সহায়তা দিলেন এসএম নুনু মিয়া

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন অঞ্চলের ৩২ জন রোগীকে ১৬ লাখ টাকার চিকিৎসা সহায়তা এনে দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ওই ৩২ জন রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।



সুবিধাভোগীদের মধ্যে ১৩ জন স্ট্রোকে প্যারালাইজড, ১২ জন ক্যান্সার, ৪ জন কিডনি, ১ জন জন্মগত হৃদরোগ, ১ জন লিভার সিরোসিস, ১ জন থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। রোগীদের নিজেস্ব ব্যাংক একাউন্টে মন্ত্রণালয় থেকে সরাসরি প্রেরণ করা হচ্ছে চিকিৎসা সহায়তার টাকা।

এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলেই দেশের সর্বস্তরের মানুষ নিজেদের প্রাপ্য অধিকারটুকু পাচ্ছেন। আর আমরা যেহেতু জনগণের ভোটে নির্বাচিত হয়েছি, সেহেতু সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করতে পারলে মনে শান্তি পাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000