মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

বিশ্বনাথে ২৩৮ প্রতিবন্ধী পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ২ মে, ২০২২
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভাবেন। বিশেষ করে প্রান্তিক ও গ্রামীণ জনগোষ্টির কথা তিনি বেশি চিন্তা করেন।



তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কাউকেই অসহায় অবস্থায় থাকতে দিবেন না। তিনি সকলের জীবনমান উন্নয়নে কাজ করছেন। ইতিমধ্যে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ বাড়ি উপহার দিয়েছেন। প্রতিবন্ধীদের জন্যও ভাতাসহ তাদের চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা প্রদানে বিশেষ প্রদক্ষেপ গ্রহণ করেছেন।

সোমবার ২রা মে বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহত্তর আমতৈল গ্রামের ২৩৭ জন প্রতিবন্ধীদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার এ কথাগুলো বলেন।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পৌর প্রশাসক নুসরাত জাহান।

জেলা প্রশাসক মো. মজিবর রহমান এর সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের ডিডি বিভাশ রঞ্জন দাশ, থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এমদাদুল হক, পিআইও মৃনাল কান্তি দাস, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক নবীন সুহেল, আশিক আলী, কামাল মুন্না, ইউপি সদস্য আবুল খয়ের, আবুল কাসেম, আছারুন নেছা সহ সরকারি কর্মকর্তাবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000