মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনও

বিশ্বনাথে সমাজসেবা অধিদপ্তরের ২৬ লাখ টাকার সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘মুজিববর্ষের আহবান দরিদ্রতার অবসান’ স্লোগানকে সামনে রেখে ‘সুদমুক্ত ক্ষুদ্রঋণ জাগরণী সপ্তাহ (১৪-২১ ডিসেম্বর)’ উপলক্ষে সিলেটের বিশ্বনাথে আলোচনা সভা ও ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।



মঙ্গলবার ২১ ডিসেম্বর সকালে উপজেলা বিআরডি মিলনায়তনে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ওই আলোচনা সভা ঋণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে ঋণ বিতরণ ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, সাংবাদিক আহমদ আলী হিরন।

সুদমুক্ত ক্ষুদ্রঋণ জাগরণী সপ্তাহ (১৪-২১ ডিসেম্বর) উপলক্ষ্যে উপজেলার ১৩টি ঋণ স্কিমে ১৩০জন উপকারভোগীর মধ্যে প্রায় ২৬ লাখ টাকা বিতরণ করা হয়। জানাগেছে এ পর্যন্ত বিশ্বনাথে উপজেলায় সমাজসেবা কার্যালয় কর্তৃক প্রায় ১ কোটি ৮ লাখ টাকার ক্ষুদ্রঋণ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000