মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২০ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

বিশ্বনাথে শাহজালাল ট্রেনিং একাডেমির শিক্ষার্থীদের সংবর্ধনা ও সার্টিফিকেট প্রদান

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ডেইযুসের উদ্যোগে সিলেটের বিশ্বনাথে ‘শাহজালাল ট্রেনিং একাডেমি’র পরিচালনায় ত্রৈমাসিক কম্পিউটার, ট্রেইলারিং ও ইলেক্টনিক প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থীদের বিদায়ী সংবর্ধণা ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে।



বৃহস্পতিবার ৬ জানুয়ারী দুপুর ১২ টায় উপজেলার নুতন হাবড়া বাজার দাখিল মাদরাসায় ওই বিদায়ী সংবর্ধণা ও সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান হাবিব।
অনুষ্টানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন একাডেমির ব্যবস্হাপনা পরিচালক শেখ মো. জুয়েল রানা, সুপারভাইজার ও প্রধান শিক্ষক মাছুম আহমদ।

মাদরাসার গভর্নিংবডির সভাপতি মো. আব্দুল নুর এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদরাসার সুপার মাওলানা মনোয়ার হোসেন, গভর্নিংবডির কোষাধক্ষ্য আব্দাল মিয়া।
এসময় উপস্হিত ছিলেন বিশ্বনাথ দক্ষিন উপজেলা তালামিযের সভাপতি হোসাইন আহমদ রাজন, একাডেমির প্রশিক্ষক প্রশিক্ষণার্থী সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000