শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথে লামাকাজী ইউপি আ’লীগের সম্মেলনে ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদ প্রার্থী শহিদ খাঁন

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়ন আওয়ামীলীগের আসন্ন সম্মেলনে ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে যে ক’জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করার চিন্তা ভাবনা করছেন তাদের মধ্যে তৃণমূল নেতৃত্বে ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে মো. শহিদ খাঁন আতা।



শহিদ খাঁন আতা ২০০৮ সালে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদের মধ্য দিয়ে রাজনৈতিক পথ চলার পর ২০১০ সালে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি, ২০১৩ সালে ওমান সালালাহ যুবলীগের প্রতিষ্ঠাতা সহ সভাপতি, ২০১৪ সালে ওমান বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সাবেক সাধারণ সম্পাদক এবং একই সালে ওমান কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পদ সুনামের সহিত দায়িত্ব পালন করেন, গত ২০২১ সালে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের শিক্ষা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়ে সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করছেন।

দীর্ঘ রাজনৈতিক জীবনে বহুবার তিনি অত্যাচার ও নিপীড়ন এমনকি প্রাণ নাশের হুমকির শিকার হয়েছেন। সব সময়ে রাজপথে থেকে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত এবং সোচ্চার করেছেন দলীয় নেতাকর্মীদের। তাই তৃণমূল নেতাকর্মীদের বিশ্বাসের আস্থা অর্জন করায় ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে শহিদ খাঁন আতাকে দেখতে চান তৃণমূল নেতাকর্মী।

নাম নাবলা শর্তে এক আওয়ামীলীগ কর্মী বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে দুর্দিনের কাণ্ডারী শহিদ খাঁন আতা ভাই কে যেভাবে পাশে পেয়েছি অন্য নেতাদের সেরকম পাইনি। তাই যোগ্য নেতা হিসেবে সাধারণ সম্পাদক পদে শহিদ খাঁন আতা ভাই কে সমর্থন করলাম।

শহিদ খাঁন আতা বলেন- খুব শিগ্রই ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে আমি ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দল ও দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত করতে সর্বদা সচেষ্ট ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। দীর্ঘদিন যাবত রাজনীতি আন্দোলনে অংশগ্রহণ ও নেতৃত্ব দিয়ে আসছি। তাই নেতাকর্মী সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000