শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথে রাগীব রাবেয়া হাইস্কুল এন্ড কলেজ’র একাদশ শ্রেনীর ওরিয়েন্টেশন ক্লাস

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেণীর ২০২২ সনের ওয়েরিয়েন্টেশন ক্লাস (নবীন বরণ) অনুষ্টিত হয়েছে।



শনিবার ৫ মার্চ সকাল ১০ টায় কলেজের কনফারেন্স হলরুমে ওই অনুষ্টান সম্পন্ন হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাল্লা ডিগ্রি কলেজ ও মঈন উদ্দিন আদর্শ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও মো. গিয়াস উদ্দিন।

প্রধান আলোচকের বক্তব্যে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, ছাত্র সমাজের অসীম শক্তি দিয়ে মাদকের বিরুদ্ধে লড়তে হবে, প্রত্যেক জায়গায় দুর্গ গড়ে তুলতে হবে, তিনি ছাত্রদের উদ্দেশ্য করে আরো বলেন তুমরা যদি অন্যায় এবং নেশার বিরুদ্ধে না আসো তাহলে একদিন দেশ জাতি বিলীন হয়ে যাবে। তাই সময়টা অবহেলা অকারনে ব্যয় না করে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।

অধ্যক্ষ একেএম সিফাত আলীর সভাপতিত্বে ও বাংলা প্রভাষক মো. সাইফুল ইসলাম এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গভর্নিংবডির সভাপতি আলহাজ্ব ড মো. শাহনুর হোসাইন, অভিভাবক সদস্য মো. শামসুল হক মোল্লা, প্রভাষক (পৌরনীতি) শাহজাদা, প্রভাষক (ইতিহাস) শাহিন আলম, সিনিয়র শিক্ষক মো. মাসুক মিয়া। ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন একাদশ শ্রেনীর মোছা. হামিদা আক্তার ও এসএম মামুন।

পবিত্র কোরআন পাঠ করেন ধর্মীয় শিক্ষক মাওলানা মো. আছমত আলী, গীতা পাঠ করেন সহকারী শিক্ষক শংকর চন্দ্র পাল।

এসময় উপস্হিত ছিলেন থানার এএসআই গোপেশ চন্দ্র দাশ, সহকারী প্রধান শিক্ষক মো: রাশেল মিয়া, বাংলা প্রভাষক আবু জাফর মো: হাবিব, সহ শিক্ষক গৌতুম চন্দ্র সাহা, নোয়াব আলী, কলছুমা জান্নাত পপি, কামরুন নাহার পলি, কামাল মিয়া, জামিল আহমদ, কম্পিউটার শিক্ষক হোসাইন আহমদ, লাইব্রেরিয়ান রুজিনা বেগম, নরোত্তম নাথ মিডিয়া কর্মী, শিক্ষক/শিক্ষিকা ও ছাত্র ছাত্রীবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000