শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

বিশ্বনাথে মানববন্ধন বৃষ্টি উপেক্ষা করে শ্রমিকের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান, শ্রমিক ইউনিয়ন এর অর্ন্তভুক্ত বিশ্বনাথ উপজেলা উপ-কমিটি রেজি নং ২১৫৯ এর সভাপতি ফরিদ মিয়ার উপর বিশ্বনাথ কালিগঞ্জবাজরস্থ আল-আমিন ব্রিক ফিল্ডের স্বত্তাধিকারী ঈর্শাদ আলী কর্তৃক দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৩ অক্টোবর বিকেল ৩টায় বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর উপর সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান, শ্রমিক ইউনিয়ন এর অর্ন্তভুক্ত বিশ্বনাথ উপজেলা উপ-কমিটি রেজি নং ২১৫৯ এর আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু আবু সরকার।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন।

জেলা কমিটির সদস্য আলী আহমদ আলীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্য আব্দুল মতিন ভিআইপি, ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিশ্বনাথ উপ-কমিটির সাধারণ সম্পাদক তুরণ চৌধুরী, ওসমানীনগর উপজেলার সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, বিশ্বনাথ উপজেলার শ্রমিক নেতা সুন্দর আলী রুহুল।

মানববন্ধনে বক্তারা বলেন, আল-আমিন ব্রিক ফিল্ডের স্বত্তাধিকারী ঈশার্দ আলী একজন মামলাবাজ ও প্রতারক লোক। তিনি ইতিমধ্যে উপজেলার ১৫০ মানুষের কাছ থেকে প্রায় ৪৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এখন তার উপর একডজন মামলাও রয়েছে। কিন্তু মামলার সেইসব বাদীদের বিরুদ্ধে এখন হয়রানীমূলক মামলা দিয়ে হয়রানী করছেন। এসময় বক্তারা শ্রমিক নেতা ফরিদ মিয়ার উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে হশিয়ারি উচ্চরণ করেন। বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধনে সিলেট জেলা ও বিভিন্ন উপজেলার শ্রমিক নেতারাসহ বিপুল সংখ্যক পরিবহণ শ্রমিকরা অংশ নেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000