সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

বিশ্বনাথে মাকুন্দ নদী থেকে মাটি উত্তোলনের খবর প্রশাসনকে দেওয়ায় হুমকি, থানায় জিডি

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজার সংলগ্ন মাকুন্দা নদী থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের সংবাদ স্থানীয় প্রশাসনকে দেওয়ার কারণে সংবাদদাতাকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকিতে থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে। ডায়েরী নং ১৭২ (তাং ৪.১২.২১ইং)।



সিলেটের জালালাবাদ থানার লামা আকিলপুর গ্রামের (বর্তমানে বিশ্বনাথ উপজেলার রাজাগঞ্জ বাজার) মৃত ফজলু মিয়া পুত্র খোকন মিয়া (৩৫) বাদী হয়ে শনিবার ৪ ডিসেম্বর বিশ্বনাথ থানায় (সাধারণ ডায়েরী) জিডিটি দায়ের করেন।

সাধারণ ডায়েরীতে (জিডি) বাদী খোকন মিয়া উল্লেখ করেন, শনিবার ৪ ডিসেম্বর সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজার সংলগ্ন মাকুন্দা নদী থেকে একটি স্বার্থস্বেষী মহল অবৈধভাবে জোরপূর্বক মাটি উত্তোলন করে নিয়ে যাচ্ছে দেখে বাদী (খোকন) দেশের একজন সচেতন নাগরিক হিসেবে বিষয়টি স্থানীয় তহসিল অফিসে জানান। বিষয়টি জানাজানি হওয়ার পর সকাল ১১.১১টার দিকে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামের নূরুল হোসেনের পুত্র বিবাদী মুহিবুর রহমান ০১৭১২-১৭৪০৪৮ নাম্বার থেকে বাদীর ব্যবহৃত ০১৭২৫-২৯০৩৮৯ নাম্বাররে অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দিয়ে বলে যে, বাদী (খোকন) যদি এলাকা ছাড়িয়া না যান তাহলে বাদীকে যেকোন সময় রাস্তাঘাটে সুযোগে পাইলে বাদীর (খোকন) হাত-পা ভেঙ্গে ফেলবে বা খুন করে লাশ গুম করে ফেলবে।

বিবাদীর উক্তরুপ অন্যায় কর্মকান্ডে বাদী বর্তমানে নিরাপত্তা হীনতায় ভোগছেন। তাই ভবিষ্যৎ প্রয়োজনে থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন। আর এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের সাবিক সহযোগীতা কামনা করেছেন বাদী খোকন মিয়া।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000