শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথে বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন নুনু মিয়া

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত ঈদ উপহারের ত্রাণ ও খাদ্যসামগ্রী থেকে উপজেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।



বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে মুক্তিযোদ্ধা বাসিন্দাদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্টানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার সভাপতিত্বে আমন্তিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুশরাত জাহান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছইফুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে।

এসময় উপস্হিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রনজিত চন্দ্র ধর রন, বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, যুবলীগ নেতা জয়নাল আবেদিন জয়, ছাত্রলীগ নেতা রাজন আলী সহ প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি বিশ্বনাথ উপজেলাবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান সার্বিক সহযোগীতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার বরাদ্ধ পাওয়া প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী থেকে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি এলাকায় ঈদ উপহার বিতরণ করা হচ্ছে।
খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি মুশুর ডাল, ১ কেজি আয়োডিনযুক্ত লবন, ১ কেজি চিনি, মরিচের গুড়া ১শত গ্রাম, হলুদের গুড়া ২শত গ্রাম, ধনিয়ার গুড়া ১শত গ্রাম।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000