সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

বিশ্বনাথে বিনামূল্য চোখের গ্লোকোমা রোগ নির্ণয় ও চিকিৎসা প্রদান

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে ‘বাংলাদেশ গ্লোকোমা সোসাইটি’র কর্তৃক আয়োজিত বিনামূল্যে চোখের গ্লোকোমা রোগ নির্ণয় ও চিকিৎসা প্রদান করা হয়েছে।



শুক্রবার ১৩ মে বাদ জুমার পর থেকে বিকাল ৪ টা পর্যন্ত লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে ‘জেডএএস’ এর সার্বিক তত্তাবধানে এলাকার ২২০ জন রোগীর রোগ নির্ণয় ও চিকিৎসা প্রদান করা হয়।

চোখের গ্লোকোমা রোগ নির্ণয় ও চিকিৎসা প্রদানের সময় উপস্হিত ছিলেন ‘বাংলাদেশ জনকল্যাণ সোসাইটি’র নির্বাহী পরিচালক জামিল আহমদ চৌধুরী, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি আলহাজ্ব ড. মো. শাহনুর হোসাইন, অধ্যক্ষ একেএম সিফাত আলী, যুক্ররাজ্য প্রবাসী সৈয়দ মো. নুরুল ইসলাম মধু মিয়া, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী একেএম দুলাল, রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সদস্য মো. শামসুল হক মোল্লা, শাহিন আহমদ শান্তি মিয়া, ইংরেজী শিক্ষক মাসুক মিয়া, সহকারী শিক্ষক নোয়াব আলী, ব্যবসায়ী আব্দুর রহমান সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000