মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

বিশ্বনাথে বর্ণাঢ্য আয়োজনে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বণ্যার্ঢ আয়োজনের মধ্য দিয়ে সিলেটের বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।



বুধবার ১লা ডিসেম্বর বিশ্বনাথে ইংরেজী ভাষা শিক্ষা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। দিনভর প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ছিল পুরো ক্যাম্পাস।
প্রতিষ্ঠাবার্ষিকীতে পিঠা উৎসবসহ বিভিন্ন অনুষ্ঠান মালা দিয়ে সাজানো হয়েছিল দিনটি।

ক্যাম্পাস জুড়ে শিক্ষার্থীদের কাছে ছিল এক মহামিলনের দিন। দিনটিকে স্মরণীয় করে রাখতে সব আয়োজন করেছিল ছিল প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।
ইংরেজী ভাষা শিক্ষা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান লার্ণিং পয়েন্টেরর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী (ওসি) আতাউর রহমান।

লার্ণিং পয়েন্টের প্রতিষ্ঠাতা প্রধান ও বিশ্বনাথ সরকারি কলেজের ইংরেজী প্রভাষক (সাবেক) মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দয়ামির ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক আব্দুর রহিম, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহসভাপতি তজম্মুল আলী রাজু, লাণিং পয়েন্টে চিপ আইটি ইন্সট্রাক্টর মোহাম্মদ ছালিক মিয়া, আইলটস ইন্সট্রাক্টর ভাষ্কর ভট্রাচার্য্য, আইলটস ইন্সট্রাক্টর ফিদা হাসান, ল্যাগুয়েজ ইন্সট্রাক্টর মুমিন আহমদ, আইলটস ইন্সট্রাক্টর দেবযানী দাশ প্রিয়া, অ্যাডমিশন অফিসার (বিশ্বনাথ শাখা) বেলায়েত হোসাইন বেলাল, আইটি ইন্সট্রাক্টর শাহিন আহমদ, আইলটস লাইফ স্কিলস ইন্সট্রাক্টর সুজানা বেগম। এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000