বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

বিশ্বনাথে বর্ণাঢ্য আয়োজনে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বণ্যার্ঢ আয়োজনের মধ্য দিয়ে সিলেটের বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।



বুধবার ১লা ডিসেম্বর বিশ্বনাথে ইংরেজী ভাষা শিক্ষা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। দিনভর প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ছিল পুরো ক্যাম্পাস।
প্রতিষ্ঠাবার্ষিকীতে পিঠা উৎসবসহ বিভিন্ন অনুষ্ঠান মালা দিয়ে সাজানো হয়েছিল দিনটি।

ক্যাম্পাস জুড়ে শিক্ষার্থীদের কাছে ছিল এক মহামিলনের দিন। দিনটিকে স্মরণীয় করে রাখতে সব আয়োজন করেছিল ছিল প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।
ইংরেজী ভাষা শিক্ষা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান লার্ণিং পয়েন্টেরর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী (ওসি) আতাউর রহমান।

লার্ণিং পয়েন্টের প্রতিষ্ঠাতা প্রধান ও বিশ্বনাথ সরকারি কলেজের ইংরেজী প্রভাষক (সাবেক) মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দয়ামির ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক আব্দুর রহিম, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহসভাপতি তজম্মুল আলী রাজু, লাণিং পয়েন্টে চিপ আইটি ইন্সট্রাক্টর মোহাম্মদ ছালিক মিয়া, আইলটস ইন্সট্রাক্টর ভাষ্কর ভট্রাচার্য্য, আইলটস ইন্সট্রাক্টর ফিদা হাসান, ল্যাগুয়েজ ইন্সট্রাক্টর মুমিন আহমদ, আইলটস ইন্সট্রাক্টর দেবযানী দাশ প্রিয়া, অ্যাডমিশন অফিসার (বিশ্বনাথ শাখা) বেলায়েত হোসাইন বেলাল, আইটি ইন্সট্রাক্টর শাহিন আহমদ, আইলটস লাইফ স্কিলস ইন্সট্রাক্টর সুজানা বেগম। এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000