শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশন

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গ্রাম ও আশপাশের বন্যার্ত ৩ শতাধিক পরিবারে মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে সৈয়দবাড়ি ফাউন্ডেশন। বন্যার্ত প্রতিবেশীদের ঈদ উপহার দেওয়ার মাধ্যমেই যাত্রা শুরু করেছে সৈয়দবাড়ি ফাউন্ডেশন।



বুধবার (৬ জুলাই) দুপুরে প্রধান অতিথি হিসেবে সৈয়দবাড়ি ফাউন্ডেশনের উদ্বোধন এবং নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, এলাকার আর্থ-সামাজিক উন্নয়ন ও গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য সৈয়দবাড়ি ফাউন্ডেশন কাজ করবে। আর আমাদের সকলের পক্ষ থেকেও সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের পাশাপাশি সৈয়দবাড়ি ফাউন্ডেশনের মতো সংগঠন প্রতিষ্ঠিত হলেন মানুষ উপকৃত হবেন।

সৈয়দবাড়ি ফাউন্ডেশনের সদস্য সৈয়দ শামছুল হোসেনের সভাপতিত্বে এবং সৈয়দ মিছবাউল হক ও যুবলীগ নেতা মনসুর আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক আব্দুল আজিজ সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, কবি-সাহিত্যিক সাইদুর রহমান সাঈদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ ক্বারী সৈয়দ মাহবুব হোসেন ও স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ সরওয়ার হোসেন এবং শেষে দোয়া পরিচালনা করেন সৈয়দ আশরাফ হোসেন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মনিরুজ্জামান লিলু, সাংগঠনিক রুহেল আহমদ চেরাগ, ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আতিকুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুন নূর রাজা, আওয়ামী লীগ নেতা সৈয়দ লোকমান হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, সেচ্ছাসেবক লীগ নেতা ফয়ছল আহমদ, সিলেট মহানগরের ২১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরফ উদ্দিন সৌরভ, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000