সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথে পাঁচ শতাধিক বন্যার্তদের ‘আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার পাঁচ শতাধিক বন্যাকবলিত মানুষের মাঝে ‘আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।



শনিবার ২৮ মে উপজেলার খাজাঞ্চী, লামাকাজী ও কামাল বাজার ইউনিয়নের বন্যাদুর্গত অসহায় পরিবারের মাঝে ওই ত্রান সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
ত্রান ও নগদ অর্থ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট’র বাংলাদেশের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক।

ট্রাস্ট’র উপদেষ্টা মাওলানা পীর আবুল লেইছ এর সভাপতিত্বে ও বাংলাদেশ শাখার শুভাকাংখ্যী তরুন সমাজ সেবক কবি লাহিন নাহিয়ান তালুকদারের পরিচালনায় অনুষ্টানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ট্রাস্ট’র উপদেষ্টা ও আল খিদমাহ ওরপান ইন্সটিটিউট ও বাবুল এহসান দাখিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ কবির আহমদ বুলবুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট’র বাংলাদেশ শাখার স্থায়ী সদস্য ও ARET TV নিয়মিত পরিচালক এম. মাহফুজ রহমান, হাফিজ মাহমুদুর রহমান, আবিদুর রহমান।

বক্তারা বলেন উপজেলার লামাকাজী ইউনিয়ন খাজাঞ্চী ইউনিয়ন কামাল বাজার ইউনিয়ন সহ সিলেটের বিভিন্ন এলাকাসহ পাঁচ শতাধিক পরিবারের পাশে দাঁড়াতে পেড়েছি এই জন্য সকল প্রসংশা আল্লাহ, বক্তারা আর ও বলেন অনাহারে-অর্ধাহারে নিদারুণ কষ্টে কাটছে বন্যার্ত মানুষের জীবন।

পবিত্র কোরআন ও হাদিসের প্রতিটি পৃষ্ঠায় রয়েছে মানবকল্যাণের জন্য নিজেকে উজাড় করে দেয়ার কড়া নির্দেশনা। যার মাঝে মানবতাবোধ আছে সে অবশ্যই অসহায় দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়াবে। তার সামর্থ অনুযায়ী এগিয়ে আসবে সহযোগিতা করবে। আর এটাইতো মানবতার সেবা। এটা মহান আল্লাহ তাআলার গুণসমূহের মধ্যে অন্যতম গুণ।

এসময় ড. মন্জুশ্রী একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশিষ্ট ছড়াকার সুমন বিপ্লব, সমাজসেবক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000