শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ৩১শে জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজি ও ২নং খাজাঞ্চি ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



উপজেলার এই দুই ইউনিয়নে ভোটগ্রহণ শতভাগ সুষ্টু নিরপেক্ষ হবে বলে প্রার্থীদের আশ্বস্থ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

সোমবার ২৪ জানুয়ারি দুপুরে উপজেলা অডিটোরিয়ামে নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত দুই ইউনিয়নের ১২৭ জন প্রার্থীদের নিয়ে নির্বাচন আচরণবিধি অবহতিকরণ সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।
ইউএনও আরো বলেন, ইভিএম নিয়ে মনে কোন সংশয় রাখার কোন সুযোগ নেই। কারন ইভিএমে ভোট কারচুপির কোন সুযোগ নেই। সেই সাথে নির্বাচনে কোন পক্ষপাতিত্ব হবেনা। কোন অপক্তির সাথে কেউ আপোষ করবেনা। এই দুই ইউনিয়নে আমরা নিরপেক্ষ ও নিরবিচ্ছিন্ন একটি নির্বাচন উপহার দিয়ে উপজেলায় দৃষ্ঠান্ত স্থাপন করতে চাই।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া। বক্তব্যে তিনি বলেন, রাজনৈতিক ও ধর্মিয় সম্প্রতির উপজেলা বিশ্বনাথ। এই উপজেলায় যত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে প্রত্যেকটি নির্বাচন সুস্টুভাবে সুন্দর ভাবে অনুষ্ঠিত হয়েছে। আগামীতেও হবে। তাই উপজেলার লামাকাজি ও খাজাঞ্চি ইউনিয়ন পরিষদে একটি অবাধ ও সুষ্টু এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য উপজেলা প্রশাসনকে তিনি আহবান জানান।

সভায় নির্বাচন আচরণবিধি নিয়ে বিস্তারিত তুলে ধরেন, নির্বাচনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আসমা জাহান সরকার ও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

প্রার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খাজাঞ্চি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তালুকদার মো. গিয়াস উদ্দিন চেয়ারম্যান, নৌকার প্রার্থী আরশ আলী গণি, স্বতন্ত্র প্রার্থী কয়েছ মিয়া, লামাকাজি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ধলা মিয়া চেয়ারম্যান, গোলাম কিবরিয়া তালুকদার, লামাকাজি ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুহাদা বেগম, খাজাঞ্চি ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুবেরা বেগম, খাজাঞ্চি ইউনিয়নের সদস্য প্রার্থী সামসুল হক, লামাকাজি ইউনিয়নের সদস্য প্রার্থী ফজল মিয়া সেবুল সরকার ও লাহিন আহমদ।

অন্যানের মধ্যে এসময় উপস্হিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000