শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বন্যার্তদের মাঝে লুটন বাংলাদেশ হেল্পিং হেন্ড (এলবিএইচএইচ) উদ্যোগে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।



বুধবার (৬ জুলাই) সকালে পৌর শহরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, সরকারের পাশাপাশি লুটন বাংলাদেশ হেল্পিং হেন্ড মতো দেশি-বিদেশি বিভিন্ন সংগঠন দাঁড়ানোর জন্য উপকৃত হচ্ছেন ক্ষতিগ্রস্থ মানুষেরা। বন্যা পরিবর্তি ক্ষয়ক্ষতি মোকাবেলা করার জন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে আরোও ব্যাপক হারে সহযোগীতার হাত প্রসারিত করতে হবে।

এম এ মজনু ফোরামের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও পাওয়ার ব্যান্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন।

এসমং উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই মামুনুর রশীদ, পৌর আওয়ামী লীগের সদস্য রাজু আহমদ খান, এম এ মজনু ফোরামের সদস্য আনহার আলী, নাহিদ আহমদ, আবিদুর রহমান আবির, পাওয়ার ব্যান্ডের সভাপতি মাসুদ আহমদ রিপন, আব্দুল গফুর, ফারাবি ইসলাম, আনহার আলী, ইসলাম আলী রাহয়ান, মাহিদুল ইসলাম, মাসরাফুল ইসলাম, রাজু আহমদ, ওমর ফারুক সৈয়ক, হুসাইন আহমদ, জাকির আলবি প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000