শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্নঅসুস্হ জিল্লু মিয়াকে চিকিৎসা সহায়তা প্রদান করলো বিশ্বনাথ ওয়ান পাউন্ড হসপিটালদুমকি সরকারি জনতা কলেজের ছাত্রদের বেঞ্চে বসাকে কেন্দ্র করে মারামারি আহত ০১কলেজছাত্রী তানিয়া ধর্ষণ ও হত্যা: আপীলেও খুনীদের ফাঁসি বহালনালা খাল বিল অবৈধ জালের দখলে, সৈয়দপুরে হারিয়ে যাচ্ছে দেশী প্রজাতির মাছ

বিশ্বনাথে দিনমজুর আকিলের মই থেকে পড়ে মৃত্যু

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করার সময় সিলেটের বিশ্বনাথে পৌর এলাকায় মই থেকে ছিটকে পড়ে দিনমজুর যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে উপজেলার মিয়াজানের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করার সময় মই থেকে পড়ে মো. আকিল (৩০) নামে এক দিনমজুরের মৃত্যুর খবর পাওয়া গেছে।
আকিল হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকার মৃত মো. আব্দুলের পুত্র। সে (আকিল) দীর্ঘদিন ধরে মিয়াজানের গাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়ার বাড়িতে স্বপরিবারে বসবাস করে আসছিল।

স্থানীয় সূত্র জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করতে যায় দিনমজুর আকিল। একটি স্টিলের মই নিয়ে বিদ্যালয়ের পুরাতন ভবনের চালে জমে থাকা ময়লা ঝাড়– দিয়ে পরিস্কার করার সময় হঠাৎ করে মই থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে আকিল। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্টাচার্য বলেন, আমি সে সময় বিদ্যালয়েই ছিলাম। খুবই দুঃখজনক ঘটনা। আমার ধারণা আকিল হয়তো হার্ট অ্যাটাকে মারা গেছেন।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বিদ্যালয়ে পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করার সময় অসাবধানতাবশত মই থেকে পড়ে দিনমজুর আকিল মারা গেছেন। তবুও এই মৃত্যু নিয়ে যাতে এলাকায় কোনো বিতর্ক দেখা না দেয়, সে জন্যে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000