সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়া

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের পানিবন্দী পরিবারগুলোর মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।



বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে নৌকা যুগে গিয়ে ইউনিয়নের প্রায় শতাধিক পানিবন্দী পরিবারের সদস্যদের হাতে ত্রাণ তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

ত্রাণ বিতরণকালে এস এম নুনু মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে খাদ্যের জন্য কাউকে দুর্ভোগ পোহাতে হবে না। আর কেউ না খেয়েও থাকবেন না। দেশে পর্যাপ্ত পরিমাণ ত্রাণ রয়েছে। তাই চাহিদা মতো প্রত্যেক এলাকায় বন্যার শুরু থেকে সরকারের পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে ত্রাণ। তিনি আরো বলেন, আওয়ামী লীগ ছাড়া অন্য কোন রাজনৈতিক দলের নেতাকর্মীরা ত্রাণ নিয়ে জনসাধারণের কাছে যাচ্ছেন না। তারা রয়েছেন জনবিচ্ছিন্ন। আর সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের পাশাপাশি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার অপচেষ্টায় ব্যস্থ রয়েছেন।

দশঘর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, দশঘর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুফি মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা জামাল মিয়া, সংগঠক তাজুল ইসলাম, দিলাল আহমদ, কদ্দুছ আলী, মস্তফা মিয়া, রাজন আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000