শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে শতাধিক বন্যার্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।



শুক্রবার (১জুলাই) বিকেলে উপজেলার বিশ্বনাথ সদর ইউনিয়নের রাজনগর মোল্লারগাও গ্রামে বন্যার্তদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান এক শতাধিক প্যাকেটজাতের মাধ্যমে নিজ গাড়ি দিয়ে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ২ কেজি চাল, ১ কাটন বিস্কুট, ১ লিটার তেল, ১ কেজি চিরা, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, খাবার স্যালাইন ও বিশুদ্ধকরণ ট্যাবলেট দেওয়া রয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, ফজর আলী মেম্বার, থানার এসআই মামুনুর রশিদ, বিশ্বনাথ জোনের ডিআইও এসআই সবুজ মিয়া, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ১১ হাজার বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করছেন।

খাদ্যসামগ্রী বিতরণ কালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্তদের মধ্যে গত কয়েক দিন ধরে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করে যাচ্ছে থানা পুলিশ। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্বনাথ থানা পুলিশ।আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।
তিনি বলেন, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে থানা পুলিশ। তিনি আরোও বলেন, আগামীকাল শনিবার বেলা বিকেলে দৌলতপুর ইউনিয়নে আরও ১ শাতাধিক বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000