বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ শনিবার (৩০ অক্টোবর) বিকেল ৩টার দিকে সিলেটের বিশ্বনাথে ৩ ডাকাতকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ।



উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃত ডাকাতরা হল- উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামের মৃত আফতর আলীর পুত্র একাধিক ডাকাতি মামলার আসামী আনোয়ার আলী (৪০), একই উপজেলার লামাকাজী ইউনিয়নের মাখরগাঁও গ্রামের জমির আলীর পুত্র আব্দুল মজিদ (৩৮) ও ছাতক উপজেলার সৈয়দরগাঁও ইউনিয়নের বানুলী নোয়াগাঁও গ্রামের মৃত মনোহর আলীর পুত্র ইজাজুল হক উরফে বাট্টি (৩৫)।

পুলিশ সূত্রে জানাগেছে, ডাকাত আনোয়ার তার বাড়ির পার্শ্বের জঙ্গলের ভিতরে সহযোগীদের নিয়ে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে এসআই রুমেন আহমদ, মামুনুর রশিদ, এমরুল কবির, ফখরুল ইসলাম, অমিত সিংহ ও এএসআই নাসির উদ্দিনসহ সংগীয় ফোর্স নিয়ে উপজেলার মদনপুর গ্রামের ওই জঙ্গলটি শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ঘিরে রেখে অভিযান চালায়। এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১৩ ঘন্টার অভিযানের পর ডাকাত আনোয়ারসহ ৩ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, দুই রাউন্ড গুলি, ১টি কোড়াল, ৪টি সাওল (কুন্তি), ১টি লম্বা ডেগার, ১টি হাতুড়ি, ১টি দা, ১টি রেঞ্চ, ১টি পাইপগান, ১টি খেলনার পিস্তল, ১টি কাটার, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে থানার এসআই রুমেন আহমদ বলেন এই তিন জন আন্তজেলা ডাকাত দলের সদস্য, তাদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। চুরি ডাকাতি রোধকল্পে আমাদের অভিযান চলবে এবং পলাতক ডাকাতদের গ্রেফতারের জন্য সর্বাত্নক চেষ্টা অব্যাহত আছে।

ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাতকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000