বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

বিশ্বনাথে জাতীয় যুব দিবস পালন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে যুব দিবস উপলক্ষে যুব ঋণ, সনদপত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।



সোমবার ১ নভেম্বর দুপুর ১২ টায় উপজেলা বিআরডিবি কনফারেন্স হলরুমে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অফিসের উদ্যোগে ওই যুব ঋণ, সনদপত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ বলেন স্বাধীনতা সংগ্রামে ও দেশের যুবকদের অনেক অবদান রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যুব শক্তিকে স্বাবলম্বী করে কাজে লাগানোর জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ দেশকে এগিয়ে নিতে দেশের যুবক -যুবতীদের কাজে লাগাতে হবে। ঘরের বাহির হয়ে কাজ করতে করতে হবে। ভালো কাজ করে দেশের সুনাম বিশ্বের দরবারে ছড়িয়ে দিতে হবে। প্রশিক্ষিত যুবকরাই হলো এ দেশের চালিকা শক্তি। তিনি আরো বলেন বিশ্বনাথে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ নিয়ে অনেকেই স্বাবলম্বী হয়েছেন। এ উপজেলায় যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যক্রম প্রশংসনীয়।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুল আলম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি কামাল মুন্না।
সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ প্রাপ্ত ১০জন যুবক-যুবতীদের সার্টিফিকেট ও যুব ঋণ প্রদান করা করা হয়েছে।
এসময় উপস্হিত ছিলেন সাংবাদিক ফারুক আহমদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাবৃন্দ সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000