শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথে খাজাঞ্চী ইউপি’র ২নং ওয়ার্ডে ফখরুল ইসলাম মেম্বার নির্বাচিত

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছেন ফখরুল ইসলাম। সোমবার (২১ মার্চ) অনুষ্ঠিত সদস্য পদে পুননির্বাচনে ‘তালা’ প্রতীকে ৭০৮ ভোট পেয়ে তিনি বিজয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্ধন্ধী আবুল কালাম ‘বৈদ্যুতিক পাখা’ প্রতীক নিয়ে পেয়েছেন ৬৩৬ ভোট।



ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার গোলাম সারওয়ার।

এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২ হাজার ১জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ হাজার ৬২ এবং নারী ভোটারের সংখ্যা ৯৩৯ ভোটার। ওয়ার্ডের একমাত্র ভোট কেন্দ্র চারিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৫টি বুথে ইভএম এর মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সোহেলা রানা, এছাড়া ১০ জন পুলিং অফিসার ও ৫ জন সহকারী পুলিং কর্মকর্তা ভোটগ্রহনের দায়িত্বে ছিলেন। এবং নির্বাচন কমিশনের (ইসি) পক্ষে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিতকরণে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেড সার্বক্ষণিক দায়িত্বে ছিলেন।

পাশাপাশি নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন করা হয়। ফলে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৩১ জানুয়ারী ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে খাজাঞ্চী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৮টি ওয়ার্ডের ফলাফল ঘোষণা করা হলেও ২নং ওয়ার্ডের সদস্য পদে ফলাফল ঘোষণা করা হয়নি। ওই ওয়ার্ডে সদস্য পদে ৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করেন।

কিন্তু তাদের মধ্যে মো. আবুল কালাম ‘বৈদ্যুতিক পাখা’ প্রতীকে ৪৫৫ ভোট ও মো. ফখরুল ইসলাম ‘তালা’ প্রতীকে সমান ভোট পান। আর দুই প্রার্থীর ভোটের ফলাফল সমান হওয়ায় সোমবার (২১ মার্চ) ওই ওয়ার্ডে সদস্য পদে দুই প্রার্থীর মধ্যে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000