বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

বিশ্বনাথে কুড়িখলা ‘আবুল কালাম’র’ পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে করোনা ভাইরাসের সংকঠকালীন সময়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়ন’র ২নং ওয়ার্ডের ৫০ টি অসহায়-হতদরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে কুড়িখলা গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মাস্টার আবুল কালাম ও তার পরিবারের পক্ষ থেকে গরীব অসহায় দুস্হদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার ১৯ জুলাই সকালে স্হানীয় ইউনিয়ন’র ২নং ওয়ার্ডের পাঁচটি গ্রামের ৫০ টি পরিবারের মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ পূর্ব অনুষ্টানে মাষ্টার আবুল কালাম বলেন পবিত্র ঈদুল আযহা ও বৈশ্বিক মহামারি করোনার সংকঠ কালীন সময়ে যার যার অবস্থান থেকে সমাজের বিত্তশালীদের সবাইকে গরীব অসহায়দের সহযোগিতার জন্য এগিয়ে আসার আহবান জানান।

বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে ছিলো, ২ কেজি চাল, ২ কেজি আলো, ২ কেজি পিয়াজ, আধা লিটার সোয়াবিন তৈল, ১ কেজি আঠা ও ১ কেজি লবন।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন প্রিতিগন্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক ডা. মো. আফরোজ আলী।
এসময় আরো উপস্হিত ছিলেন মোহাম্মদ আলী, আব্দুল মন্নান, মো. নজরুল ইসলাম, মাওলানা রুবেল আহমদ, মাওলানা ফেরদৌসুর রহমান, লাল মিয়াসহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000