সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

বিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ সম্পাদক গ্রুপের হামলায় সরকারি কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার ২টার দিকে বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে এই হামলার ঘটনাটি ঘটে।



হামলায় আহতরা হলেন- কলেজ ছাত্রলীগ নেতা মাসুদ আহমদ রিপন, ইব্রাহিম আলী, রাজু মিয়া , জাহেদ আহমদ ও আসলাম আলী। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাসুদ আহমদ রিপন-কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

বাকি চারজনকে প্রাথমিক চিকিৎস্যা দেয়া হয়েছে। হামলার সময় নিরিহ শিক্ষার্থীদের মধ্যে চরম আতংক বিরাজ করে। এর আগে গত ৩১মার্চ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু গ্রুপ ও কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকনের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এর মাত্র দু’মাসের ভেতরে কলেজ প্রাঙ্গনে আবারও ছাত্রলীগের মধ্যে এই হামলার ঘটনা ঘটে।

তবে বহিরাগতদের নিয়ে এবারের হামলা করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন। এমন অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন।

তিনি অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে উপজেলা সদরে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ছিলো। আর ওই মিছিলে যোগ দিতে উপজেলা সদরে যাওয়ার জন্য কলেজ প্রাঙ্গনে ছাত্রলীগ নেতাকর্মীরা সমবেত হন। ঠিক এসময়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন কয়েকটি মোটরসাইকেল যোগে বহিরাগতদের সাথে নিয়ে কলেজ প্রাঙ্গণে আমাদের উপর হামলা করেন।

এতে আমাদের পক্ষের ওই ৫ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। পরে ঘটনাস্থলে গিয়ে সুয়েব আহমদ (২৪) নামের বহিরাগত একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সুয়েব আহমদ উপজেলা ছাত্রলীগের কমিটির সম্পাদক গ্রুপের বলে জানান, সিরাজুল ইসলাম রুকন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ মোবারক হোসেন সাংবাদিকদের বলেন, হামলা নিয়ন্ত্রনে আনতে গিয়ে তিনিও কিছুটা আহত হয়েছেন বলে দাবি করেছেন।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, তিনি ছাত্রলীগের মধ্যে হামলা চলছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য একজনকে আটক করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000