বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

বিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবো

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান এমপি বলেছেন নিজেকে একজন ভালো ও গুনগত মানের খেলোয়াড় হিসাবে তৈরী করতে হলে নিয়মিত খেলতে হবে অনুশীলন করতে হবে।



তিনি আরো বলেন আমাদের মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এরা বিশ্বের দরবারে বাংলাদেশের সুনাম বয়ে আনছেন। আজ এদের খেলা দেখার জন্য বিশ্বের অসংখ্য মানুষ মুখিয়ে থাকে। তারা প্রত্যেকেই কিন্তু কঠোর পরিশ্রম, অনুশীলন আর খেলার প্রতি ভালবাসার কারণেই এতদূর উঠে এসেছেন।

তিনি আরো বলেন বলাত যায় না এ মাঠ (মাহতাবপুর) থেকে ভবিষ্যত পেলে বা ম্যারাডোনা তৈরী হতে পারে। তাই খেলার প্রতি যত্ন ও ভালোবাসা থাকতে হবে তাহলে একদিন ক্রিকেটের মতো ফুটবলে ও আমরা সফল হতে পারবো।

২৪ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ টায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে মাহতাবপুর যুব সমাজের উদ্যোগে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্টানে খেলা শেষে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলি বলেন।

মাহতাবপুর মৎস আড়তের বিশিষ্ট ব্যবসায়ী শামসুল হক মোল্লা’র সভাপতিত্বে ধারাভাষ্যকার জুয়েল আহমদ ও জিয়াউল হক জিয়ার যৌত ধারা বিবরনীতে পুরুস্কার বিতরণী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সুনামগন্জর জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) সালেহ আহমদ, বিশ্বনাথ থানার এস আই রুমেল আহমদ, রামপাশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার ফকির ইমাম উদ্দিন, লামাকাজী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, ১নং ওয়ার্ডের মেম্বার হেলাল উদ্দিন, ৪ নং ওয়ার্ডের মেম্বার ফয়ছল আহমদ, ২নং ওয়ার্ডের মেম্বার আব্দুল কালাম।

অনুষ্টানে অন্যানের মধ্যে উপস্হিত ছিলেন এমপির এপিএস কয়েছ মিয়া, অসিত রন্জন দেব, বিশিষ্ট সমাজ সেবক শহীদ আহমদ, সাংবাদিক ফারুক আহমদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য রিয়াছ উদ্দিন, প্রবীন মুরব্বি ইউনুছ আলী, ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার গিয়াস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী হানিফ মিয়া, কাদির মিয়া, জসিম উদ্দিন, মন্নান মিয়া, নওশাদ মিয়া, তরুন ব্যবসায়ী শাহাব উদ্দিন, খেলা পরিচালনা কমটির সদস্যবৃন্দ, ফারুক স্পোর্টস এর সত্তাধিকারী ফারুক আহমদসহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000