শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথে এএ ট্রাস্ট’র সদস্যদেরকে অভিনন্দন জানিয়েছেন ট্রাষ্ট’র চেয়ারম্যান লুকমান উদ্দিন

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে আলহাজ্ব আরব আলী ও আকলিমা খাতুন (এএ) ট্রাষ্ট ইউকে’র পক্ষ থেকে এলাকার অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সুষ্ঠভাবে বিতরণ করায় দেশে অবস্তানরত ট্রাস্টের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন আরব আলী ও আকলিমা খাতুন (এএ) ট্রাস্টের চেয়ারম্যান লুকমান উদ্দিন।



ট্রাস্টের অন্যতম সদস্য জসিম উদ্দিন, মাওলানা ফয়েজ আহমদ, ফেরদৌস মিয়া, মাওলানা আব্দুল করিম, জাবের আহমদ, তানজিল আহমদ, সালিক মিয়া, ফখর উদ্দিন, তারেক আহমদসহ সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি (লুকমান উদ্দিন)।

উল্লেখ্য: শুক্রবার ২২ এপ্রিল সকাল সাড়ে ১১ টায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রিতীগন্জ বাজারস্হ হযরত শাহজালাল রহ. একাডেমি প্রাঙ্গনে এলাকার ১৪৮টি গরীব-অসহায় পরিবারের মধ্যে ট্রাস্ট’র পক্ষ থেকে পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতরের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রতি পরিবার পেয়েছেন ‘চাল, আলু, সোয়াবিন তেল, চিনি, লাচ্ছি, ডাল, পেয়াজ, ময়দা, লবন সহ সাড়ে ১২ কেজির প্যাকেট।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000