সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথে এএ ট্রাস্ট’র পক্ষ থেকে দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে আলহাজ্ব আরব আলী ও আকলিমা খাতুন (এএ) ট্রাষ্ট ইউকে’র পক্ষ থেকে এলাকার অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।



শুক্রবার ২২ এপ্রিল সকাল সাড়ে ১১ টায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রিতীগন্জ বাজারস্হ হযরত শাহজালাল রহ. একাডেমি প্রাঙ্গনে এলাকার ১৪৮টি গরীব-অসহায় পরিবারের মধ্যে রমজান ও ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রতি পরিবার পান ‘চাল, আলু, সোয়াবিন তেল, চিনি, লাচ্ছি, ডাল, পেয়াজ, ময়দা, লবন সহ সাড়ে ১২ কেজির প্যাকেট।

এতে প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরশ আলী গনি ট্রাস্টের প্রশংসা করে বলেন এএ ট্রাস্টের মতো এভাবে সকল বিত্তবানরা নিজ নিজ এলাকার গরীব অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসা উচিত। তাহলে জানের ও সদকা আদায় হওয়ার সাথে গরীবরা ও উপকৃত হবে এবং গরীব অসহায়দের হার কিছু কমবে বলে আশাবাদী।
তিনি আরো বলেন বাবা মা হলেন সবচেয়ে বড় নেয়ামত, যাদের সামনে নিয়ামত আছে তাদের দোয়ার দরজা খুলা রয়েছে। তাই সব সময় বাবা মা’র কথা মতো চলা ও তাদের জন্য দোয়া করা আমাদের কর্তব্য। তিনি আরো বলেন আপনারা আমাকে ভোট দিয়ে যে সম্মান দিয়েছেন আমি যেন সেটা সঠিক ভাবে পালন করে একজন খাদিম হিসাবে কাজ করতে পারি। শয়তানের পরোচনা থেকে যেন আল্লাহ আমাকে হেফাজত করেন এই দোয়া চাই সবার কাছে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন ট্রাস্টের সদস্য ও স্হানীয় আনজুমানে আশিকানে মুস্তফা স. পরিষদের সভাপতি মাওলানা আব্দুল করিম।

ট্রাস্টের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন এর সভাপতিত্বে ও সিলেট পশ্চিম জেলা তালামিযের সাবেক সভাপতি ও ট্রাস্টের সদস্য মাওলানা ফয়েজ আহমদ এর পরিচালনায় অনুষ্টানে উপস্হিত ছিলেন বিশিষ্ট কবি ও সাহিত্যিক এডভোকেট কল্যাণ চক্রবর্তী।
এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য ফেরদৌস মিয়া, জাবের আহমদ, তানজিল আহমদ, সালিক মিয়া, ফখর উদ্দিন, তারেক আহমদ, ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নুরুল ইসলাম, কছির আলী, শাহজালাল রহ. একাডেমির প্রধান শিক্ষক মিন্টু দাশ সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000