সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথে আমজদ উল্ল্যাহ ডিগ্রি কলেজ’র জিপিএ ৫ প্রাপ্ত ইমা ও রুমা উচ্চতর শিক্ষা অর্জনে বিদেশ যেতে চায়

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার শিক্ষার্থী কুলসুমা আক্তার ইমা ও মানছুরা আক্তার রুমা এবারের ২০২১ সনের এইচএসসি পরীক্ষায় উত্তর বিশ্বনাথ আমজদ উল্ল্যাহ ডিগ্রি কলেজ থেকে ব্যবসা শিক্ষা শাখায় জিপি এ ৫ পেয়ে কৃতকার্য হয়েছে।



ইমা ও রুমা জানায় তাদের এই আশানুরূপ ফলাফল পাওয়াতে তারা উভয়ই খুব খুশি। কলেজের শিক্ষক শিক্ষিকা সহ সকলের নিকট তারা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ভবিষ্যতে ব্যবসা শিক্ষা শাখায় তারা বি বি করে উচ্চতর শিক্ষা অর্জন করে দেশের বাহিরে পড়ালেখার জন্য যেতে চায়।

কলেজের অধ্যক্ষ নেছার আহমদ বলেন, আমার কলেজে আশানুরূপ ভাল রেজাল্ট করায় আমি ছাত্র ছাত্রীদের এবং তাদের অভিভাবকদেরকে ধন্যবাদ জানাই।

এবছর কলেজ থেকে ২শত ৩৩ জন পরীক্ষা দিয়েছিল, তার মধ্যে ২২৯ জন কৃতকার্য হয়েছে, সবাই ভাল রেজাল্ট এনেছে। ৪টি এ প্লাসসহ অভুতপুর্ণ সাফল্য বয়ে আনাতে আমি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং এরকম সকল অভিভাবকদের সহযোগিতা থাকলে ইনশাআল্লাহ অদুর ভবিষৎে আমাদের কলেজ একটি শ্রেষ্ঠ কলেজ হিসেবে নির্বাচিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000