বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

বিশ্বনাথের লামাকাজী থেকে ষাটোর্ধ্ব এক ব্যক্তি নিখুঁজ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার (বর্তমান ঠিকানা) লামাকাজী ইউনিয়ন’র ৮নং ওয়ার্ডের রাজাপুর গ্রামের মালেক (৬৩) নামের এক ব্যক্তি নিখুঁজের খবর পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার ১লা জুলাই বিকাল ৫ টার সময় থেকে স্হানীয় উপজেলার লামাকাজী ইউনিয়ন’র রাজাপুর নিজ গ্রামের বসত বাড়ী থেকে কাউকে কিছু না বলে বাহির হয়ে যায়, সম্ভাব্য সকল স্হানে খোঁজাখুজি করে ও তার কোন সন্ধান পাওয়া যায় নাই।

নিখুঁজ ব্যক্তির মুখমণ্ডল গোলাকার চাপ দাড়ি, গায়ের রঙ ফর্সা, উচ্চতা ৫ ফুট ১০” তার পরনে ছিল খয়েরী রঙ্গের পান্জাবী ও হলুদ রঙ্গের লুঙ্গি।
স্থায়ী ঠিকানা: গ্রাম- মন্ডলীভোগ , ডাকঘর ছাতক, ইউনিয়ন ছাতক, থানা ছাতক, জেলা সুনামগন্জ। তার বাবার নাম মৃত জয়দুল্লা।

বিস্তারিত তথ্য জানিয়ে নিখুঁজ ব্যক্তির ছেলে মো. আব্দুর রউফ (৩২) বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন (ডায়েরী নম্বর: ৬৫/ ০২-০৭-২১)।

কোন সহৃদয় ব্যক্তি নিখুঁজ লোকটির সন্ধান পেয়ে থাকলে নিম্মের মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করছেন তার ছেলে মো. আব্দুর রউফ।
01753629213
01789274758

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000