মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চীতে বন্যাদূর্গতদের মাঝে স্বপন শিকদারের ত্রান বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে আকস্মিক বন্যাকবলিত ও পানি বন্দী হয়ে পড়েছে সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রতিটি ইউনিয়ন। প্লাবিত হয়েছে অনেক বাড়িঘর, হাটবাজার, গুচ্ছগ্রাম, ধর্মীয় উপসনালয় ও শিক্ষা প্রতিষ্ঠান। বিধ্বস্ত হয়েছে বেশ কয়েকটি কাঁচা ঘরবাড়ি।



ইতিমধ্যে পানিতে তলিয়ে গেছে বোরো ফসল, আউশ ধানের বীজতলা ও সবজি ক্ষেত। আকস্মিক এই বন্যায় উপজেলার মানুষ পানিবন্দী হয়ে পড়ায় চরম দুর্ভোগ-ভোগান্তিতে দিন কাটছে তাদের। মানবেতর জীবনযাপন করছেন ওইসব এলাকার পানিবন্দী মানুষ। বন্যায় অসহায় মানুষের দুর্গতি দেখে তাদের পাশে দাঁড়ানোর জন্য যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি স্বপন শিকদার নিজস্ব অর্থায়নে লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নের বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার ২১ মে বিকাল ৩টায় প্রিতীগন্জ বাজারস্হ মেসার্স বাবা-মায়ের দোয়া অটো রাইছ মিলে দুই ইউনিয়নে বন্যায় দুর্গত তিন শতাধিক পরিবারের মাঝে জনপ্রতি পাঁচ কেজি করে চাউল (ত্রাণ) বিতরণ করা হয়।

বন্যায় দূর্গত পানি বন্দী এলাকা পরিদর্শন শেষে চাউল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের বার্মিংহাম ছাত্রলীগের সাধারন সম্পাদক নোমান আহমদ।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকবর হোসেইনের পরিচালনা ও সার্বিক তত্বাবধানে অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্হিত ছিলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার লাল মিয়া লালু, সিলেট জেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম সমুন, সুনামগন্জ জেলা যুবলীগ নেতা সুবীর তালুকদার, সিলেট জেলা ছাত্রলীগ নেতা লোকমান আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা আজিজুর রহমান সম্রাট, বালাগন্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা জয়নুল আবেদিন জয়, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি বজলুর রশিদ বকুল, সাংগঠনিক সম্পাদক আবু বকর হোসেন রিয়াদ, ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ নেতা কাওছার আহমদ, লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আল আমিন, কাওছার আহমদ, নুরুল, সজিব আহমদ, লায়েক আহমদ, জামাল আহমদ, হাবিব সহ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000