শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথের লামাকাজী ইউপিতে ৯নং ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জিসু

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

গেল ৩১ শে জানুয়ারী ষষ্ঠ ধাপের অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সকল নাগরিক ও ভোটারদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নব নির্বাচিত মেম্বার জিসু আচার্য।



বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারি তিনি ওয়ার্ডবাসীর প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, ৯নং ওয়ার্ডের ভোটারসহ সর্বস্হরের জনগন আমার পক্ষে ‘টিউব ওয়েল’ প্রতীকে কষ্ট স্বীকার করে স্বত:স্ফূর্তভাবে ভোট কেন্দ্রে অংশগ্রহণ করে আমাকে ভোট দিয়ে জয়ী করেছেন।

তিনি আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে প্রমাণ করেছেন আমি ব্যক্তি নগন্যকে আপনারা কতটা ভালোবাসেন। তাই এর প্রতিদানে আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। এজন্য আপনাদের কাছে আমি চির ঋণী ও কৃতজ্ঞের বেড়াজালে বন্দী। আপনাদের দেওয়া এক একটি আমানত (ভোট) আমার দ্বারা যেন এর খেয়ানত না হয় মাওলার দরবারে এই ফরিয়াদ। আমি যেন এ দায়িত্ব পরিপূর্ণরুপে পালন করতে পারি একজন সত্যিকারের খাদিম হিসাবে। সর্বোপরি ওয়ার্ডবাসীর উন্নয়নে, সুখে, দুখে সব সময় আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকবো, ইনশা আল্লাহ। পরিবেশেষে সকলের সর্বাত্নক সহযোগিতা ও দোয়ার আরজ রইলো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000