শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বিশ্বনাথের লামাকাজী ইউপিতে মেম্বার পদে দোয়া ও সমর্থন চেয়েছেন সেবুল সরকার

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদের ৬ষ্ঠ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারী ২০২২ ইং তারিখ। ইতিমধ্যে নির্বাচনী তফসিল ঘোষণার পরপরই প্রার্থীরা মাঠে নেমেছেন প্রচারণার কাজে।



অনেকেই ঘাম ঝরাচ্ছেন ঘরোয়া বৈঠকে। ভোটারদের সমর্থন আদায়ে নানান প্রতিশ্রুতি ও দিচ্ছেন তারা । পুরাতন প্রার্থীর সাথে যোগ হচ্ছেন তরুণ ও নতুন প্রার্থী।

ওয়ার্ডবাসীর আশা যে নতুনরা অবহেলিত সমাজের হাল ধরবে, উদ্যামী চেতনায় দেশ জাতীকে নিয়ে এগিয়ে যাবেন, সেই প্রত্যাশা পূরণের স্বপ্ন লালন করে সমাজ সেবার প্রত্যয় নিয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী হিসাবে নিজ গ্রাম ও ওয়ার্ডের জনগনকে সাথে নিয়ে বুধবার ২৯ ডিসেম্বর উপজেলা নির্বাচন কমিশন অফিসে নির্বাচন কর্মকর্তা গোলাম সরওয়ারের হাতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক গ্রাম সরকার মো. ফজল মিয়া সেবুল সরকার।

এসময় উপস্হিত ছিলেন ওয়ার্ডের সমাজসেবক ও সংগঠক সাইদুর রহমান বাবুল, আব্দুল কাদির, ফজর উদ্দিন, মো. বাদশাহ মিয়া, রফিক আলী, আব্দুল হাই, গিয়াস উদ্দিন, আরিফুর রহমান সিজলু, খসরু মিয়া, ফয়জুল হক, হাবিবুর রহমান সেবুল, এরশাদ মিয়া, রিয়াজ উদ্দিন, আব্দুল জব্বার, ইউনুছ আলী প্রমুখ।

এ বিষয়ে ইউপি সদস্য (মেম্বার) পদপ্রার্থী মো. ফজল মিয়া সেবুল সরকার বলেন, আমি আপনাদের এলাকার সন্তান, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। আমাকে যদি আপনারা সেবা করার সুযোগ দেন তাহলে আমি নির্বাচিত হয়ে ৪নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো ইনশাআল্লাহ।
এজন্য আপনাদের (ওয়ার্ডবাসীর) দোয়া ও সমর্থন ও সবার ভালোবাসা কামনা করি এবং সকলের সুস্বাস্হ্য দীর্ঘায়ু কামনা করি মাওলার দরবারে ইলাহি শানে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000