শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

বিশ্বনাথের লামাকাজী ইউপিতে মেম্বার পদে দোয়া ও সমর্থন চেয়েছেন আব্দুল মোমিন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদের ৬ষ্ঠ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারী ২০২২ ইং তারিখ। ইতিমধ্যে নির্বাচনী তফসিল ঘোষণার পরপরই প্রার্থীরা মাঠে নেমেছেন প্রচারণার কাজে।



অনেকেই ঘাম ঝরাচ্ছেন ঘরোয়া বৈঠকে। ভোটারদের সমর্থন আদায়ে নানান প্রতিশ্রুতি ও দিচ্ছেন তারা । পুরাতন প্রার্থীর সাথে যোগ হচ্ছেন তরুণ ও নতুন প্রার্থী।তরুণরা সমাজসেবায় এগিয়ে আসাটা নিয়ে বিজ্ঞমহল বলছেন, এটা আমাদের কাছে আর্শীবাদ স্বরূপ মনে হচ্ছে। তারা অবহেলিত সমাজের হাল ধরবে, উদ্যামী চেতনায় দেশ জাতীকে নিয়ে এগিয়ে যাবে।

এমনও বলছেন, ‘এখন যৌবন যার, যুদ্ধে যাবার শ্রেষ্ঠ সময় তার’।বোদ্ধামহলের সেই প্রত্যাশা পূরণের স্বপ্ন লালন করে সমাজ সেবার প্রত্যয় নিয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আব্দুল মোমিন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।
তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

এ বিষয়ে ইউপি সদস্য (মেম্বার) পদপ্রার্থী আব্দুল মোমিন বলেন, আমি আপনাদের এলাকার সন্তান, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। আমাকে যদি আপনাদের (৬নংওয়ার্ডের) সেবা করার সুযোগ দেন তাহলে আমি নির্বাচিত হয়ে ৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো ইনশাআল্লাহ।
এজন্য আপনাদের (ওয়ার্ডবাসীর) দোয়া ও সমর্থন ও সবার ভালোবাসা কামনা করি এবং সকলের সুস্বাস্হ্য দীর্ঘায়ু কামনা করি মাওলার দরবারে ইলাহি শানে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000