বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

বিশ্বনাথের লামাকাজীতে জমজমাট গরু ছাগলের হাট

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী বাজারে কোরবানির ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুর হাট।

আজ শুক্রবার ১৬ জুলাই লামাকাজী নিচ বাজারে হাজার হাজার দেশী-বিদেশী গরু-ছাগল নিয়ে বিক্রেতারা আসছেন উপজেলার এ বাজারে।
বিক্রেতারা বলছেন, এ বছর পশু মোটাতাজা করায় অধিক খরচ হলেও গত বছরের চেয়ে কম দাম চাওয়া হচ্ছে। এরপরও ক্রেতারা দাম শুনে চলে যাচ্ছেন। এতে দুশ্চিন্তায় রয়েছেন তারা।

অন্যদিকে ক্রেতাদের ভাষ্য, বিক্রেতারা চড়া দাম হাঁকিয়ে বসে রয়েছেন। তাই সামর্থ অনুযায়ী গরু-ছাগল কিনতে হিমশিম খাচ্ছেন তারা।

আজকে পশুর হাটে সরেজমিনে গিয়ে দেখা গেছে, এলাকার বিভিন্ন প্রান্থ থেকে বাজারে বিপুল পরিমাণ গরু, ছাগল বিক্রির জন্য নিয়ে আসছেন বিক্রেতারা।

কিন্তু স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে ও মাস্ক পরতে অনেকের অনিহা, তবে কিছু কিছু ক্রেতা বিক্রেতা আবার মাস্ক ও স্বাস্হ্য বিধি মেনে চলে বেচাকেনা করতে দেখা গেছে।

উল্লেখ্য: সপ্তাহে প্রতি সোমবার, শুক্রবার ও বোধবারে লামাকাজী বাজারে গরু ছাগলের হাট বসে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000