শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

৬ষ্ঠ দাফের অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনগণ মনোনিত স্বতন্ত্র প্রার্থী মো. আবেদুর রহমান আছকিরের ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভা অনুষ্টিত হয়েছে।



সোমবার ২৪ জানুয়ারী বিকালে সমর্থক ও নেতাকর্মীদের সাথে নিয়ে স্হানীয় উপজেলার লামাকাজী ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মিছিলটি বাস পয়েন্ট সংলগ্ন নির্বাচনী প্রধান কার্যালয় এসে এক সংক্ষিপ্ত সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান প্রার্থী মো. আবেদুর রহমান আছকির।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আমি নির্যাতিত বিএনপি কর্মী আপনারা তা জানেন, কুঁড়ির উপরে মামলা আমার উপর দল করি বলে। আল্লাহ যদি আপনাদের ভোটে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি এ ইউনিয়নের চেয়ারম্যান না আপনারা ৬৫ গ্রামের মানুষ চেয়ারম্যান, আর আপনাদেরকেও উন্নয়ন বঞ্চিত থাকতে হবে না আমি শতভাগ উন্নয়ন করার প্রতিশ্রুতি আপনাদেরকে দিচ্ছি ইনশাআল্লাহ। প্রতি বছর সরকার থেকে যে পরিমাণ বরাদ্ধ আসে তা সততার ও নিষ্ঠার সাথে বাস্তবায়ন করে লামাকাজীকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো আপনাদের সাথে নিয়ে। সর্বোপুরী আমার কাছে জনগণের হক (অধিকার) শতভাগ সুরক্ষিত থাকবে।

ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী শফিকুর রহমান এর সভাপতিত্বে ও যুবদল নেতা মো. ইকবাল হোসেন এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. ফয়জুল হক।

এসময় উপস্হিত ছিলেন বিএনপি নেতা আব্দুশ শহিদ, তৈয়বুর রহমান, আশদ আলী, যুক্ররাজ্য প্রবাসী বজলুর রশিদ মাখন, সামছুজ্জামান নুর, বিএনপি নেতা আমজদ আলী, আশিক আলী, সফির উদ্দিন, রিয়াজুল হক, আকলুছ আলী, জুনাব আলী, গিয়াস উদ্দিন, ময়না মিয়া, লিটন চৌধুরী, সাজিদ আলী, গিয়াস উদ্দিন, আংগুর মিয়া, নুরুল ইসলাম, সফির উদ্দিন, শফিক মিয়া, সাইদুল ইসলাম, ছুরাব আলী, আলী আহমদ, হাবিবুর রহমান, ছাদ উদ্দিন, আব্দুল কাদির, শাহেদ আহমদ, রইছ আলী, রেজ্জাদুর রহমান রেজ্জাদ, যুবদল নেতা আওলাদ আলী, স্বেচ্ছাসেবকদল নেতা মবু মিয়া, সেলিম আহমদ, সুহেল আহমদ, ছাত্রদল নেতা মো. আল আমিন, রিয়াজুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000