বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

বিশ্বনাথের দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

৬ষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথের ১নং লামাকাজী ইউনিয়ন ও ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১২৩জন প্রার্থী। এর মধ্যে দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২জন, সদস্য পদে ৮৬জন ও সংরক্ষিত সদস্য পদে ২৫জন মনোনয়নপত্র জমা দেন।



বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোয়ার।
তিনি জানান, আজ (৩ জানুয়ারী) ছিল ওই দুই ইউনিয়ন নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। দুই ইউনিয়নে তিন পদে ১২৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ফয়সল আহমদ ও বর্তমান চেয়ারম্যান, উপজেলা বিএনপি’র বহিস্কৃত নেতা কবির হোসেন ধলা মিয়া, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবেদুর রহমান আসকির ও তরুন সংগঠক গোলাম কিবরিয়া তালুকদার।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আরশ আলী, বর্তমান চেয়াম্যান, জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার মো. গিয়াস উদ্দিন, সাবেক উপজেলা বিএনপি নেতা শরীফ আহমদ রাজু ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা কয়েছ মিয়া।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আরশ আলী, বর্তমান চেয়াম্যান জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার মো. গিয়াস উদ্দিন, সাবেক উপজেলা বিএনপি নেতা শরীফ আহমদ রাজু ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা কয়েছ মিয়া।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000