শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

বিশ্বনাথের দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

৬ষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথের ১নং লামাকাজী ইউনিয়ন ও ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১২৩জন প্রার্থী। এর মধ্যে দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২জন, সদস্য পদে ৮৬জন ও সংরক্ষিত সদস্য পদে ২৫জন মনোনয়নপত্র জমা দেন।



বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোয়ার।
তিনি জানান, আজ (৩ জানুয়ারী) ছিল ওই দুই ইউনিয়ন নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। দুই ইউনিয়নে তিন পদে ১২৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ফয়সল আহমদ ও বর্তমান চেয়ারম্যান, উপজেলা বিএনপি’র বহিস্কৃত নেতা কবির হোসেন ধলা মিয়া, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবেদুর রহমান আসকির ও তরুন সংগঠক গোলাম কিবরিয়া তালুকদার।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আরশ আলী, বর্তমান চেয়াম্যান, জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার মো. গিয়াস উদ্দিন, সাবেক উপজেলা বিএনপি নেতা শরীফ আহমদ রাজু ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা কয়েছ মিয়া।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আরশ আলী, বর্তমান চেয়াম্যান জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার মো. গিয়াস উদ্দিন, সাবেক উপজেলা বিএনপি নেতা শরীফ আহমদ রাজু ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা কয়েছ মিয়া।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000