সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়া

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর মার্কেটবাজার-ঘাগুটিয়া-ছালিয়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের নাম ফলক বসালেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।



শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের ছালিয়া গ্রামের সড়কে এ নাম ফলক স্থাপন করেন তিনি।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেন, আমার নির্বাচনকালীন সময়ে আপনারা বলে ছিলেন এই রাস্তা যাতে করার ব্যবস্থা করা হয়। আমি সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সাহেবের সার্বিক সহযোগীতায় এই রাস্তার ভিত্তিপ্রস্তর স্হাপন করতে পেরেছি।

বিশ্বনাথ উপজেলার যত রাস্তার সংস্কার করা প্রয়োজন সেইসব প্রতিটি রাস্তা সংস্কার যাতে করা হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শ প্রদান করেছেন। এ উপজেলার সকল রাস্তা সংস্কার কাজ দ্রুত শেষ করা হবে।

তিনি আরোও বলেন, আমি কৃষকের ছেলে, কৃষিই আমার জীবন। আমার উপজেলার কোন কৃষক যাতে অনাহারে না মরে সেদিকে তার নজর সর্বময় রয়েছে।
শেখ হাসিনার সরকার একজন কৃষিবান্ধব সরকার। প্রতি মৌসুমে সরকারের পক্ষে কৃষকদের জন্য বিভিন্ন বীজ, সার ও কীটনাশক প্রদান করা হয়ে থাকে। আগামীতে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা তবারক আলী, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য তাজুল ইসলাম, রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম, লামাকাজি ইউনিয়ন পরিষদের সদস্য জিসু আর্চায্য, লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, দশঘর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল আহমেদ, সাধারণ সম্পাদক শওকত হোসেন, বিশ্বনাথ উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ, লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদ খান আতা, যুবলীগ নেতা জামাল আহমেদ, রাজু মিয়া, আজাদ খান, সোহেল রানা, জাকির হোসেন, মিলাদ আহমেদ, জাকির হোসেন, রুবেল হোসেন, জাকারিয়া, আব্দুর রহমান, মুসা মিয়া, রাহেল আহমেদ, সাজন মিয়া, রফিক আলী, নুরুজ্জামান, সেলিম আহমেদ, রহমান চৌধুরী, আলী আকবর, রাসেল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন আলী প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000