সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে দুই শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে।



সোমবার (২৩ মে) দুপুরে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে সরকারি চাল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকবেন, ততদিন এদেশের মানুষ না খেয়ে থাকবেন না। ঐক্যবদ্ধভাবে সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করা হবে। আর আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার হচ্ছে গরীব বান্ধব সরকার। তাই এ সরকার সমাজের অবহেলিত-বঞ্চিত ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে দাঁড়ানোর আহবান জানান তিনি।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হবিবুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় সরকারি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য কবির হোসেন কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের মেম্বার রইছুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সচিব বিষ্ণুপদ চৌধুরী, প্যানেল চেয়ারম্যান-২ আব্দুর রব রাজু, প্যানেল চেয়ারম্যান-৩ সোনাবান বিবি, মেম্বার আব্দুল মতিন, বখতিয়ার আহমদ, পংকজ বিহারী দাশ, ফখরুল ইসলাম, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার ফুলমালা বেগম, পারভীন বেগম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল কাদির সমজিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, সংগঠক আনছার মাহমুদ গণি প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000